বাঁশখালীতে সাজাপ্রাপ্তসহ ১০ আসামি গ্রেপ্তার

0

বাঁশখালীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ১০ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া সরলের দুর্ধর্ষ ডাকাত ২০ মামলার আসামি জাফরের বাড়ি থেকে একটি দোনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আনোয়ারা (সার্কেল) এএসপি মফিজ উদ্দিন, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন ও বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. কামাল উদ্দিন নেতৃত্বে পৃথক ৩টি দল শুক্রবার (২ নভেম্বর) অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, বাঁশখালীর সরল, পুঁইছড়ি, শেখেরখীল ও বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। সরলের জাফর ডাকাতের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। সে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত আছে।

পুলিশ জানায়, এক বছরের সাজাপ্রাপ্ত দুই আসামি হচ্ছে বাহারছড়ার মৃত আলী হোসেনের ছেলে মো. নুরুল আমিন ও পুঁইছড়ির আব্দুল্লাহর ছেলে মো. ইউসুফ, বিভিন্ন মামলার অন্যান্য আসামিরা হচ্ছে শেখেরখীলের আলী আহম্মদের ছেলে শফিউল আলম, সরল ইউনিয়নের মো. ইউসুফ আলমের ছেলে মোবারক হোসেন, মনিরুজ্জামান চৌধুরীর ছেলে মঞ্জুর আলম ও কবির উদ্দিন, সিরাজুল ইসলামের ছেলে মাহমুদুল ইসলাম, জয়নাল আবেদীনের ছেলে মো. আবু বক্কর, শাহিদ আলমের ছেলে মো. শাহরিয়া এবং জাকির উল্লাহ’র ছেলে মো. মামুন।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...