অন্য রকম মিলনমেলা

0

সন্ধ্যা থেকেই ক্লিক আর ফ্লাশ। আলোকচিত্রের পাশাপাশি চলছে ভিডিও। একে একে আসছেন অতিথি। তাঁদের কেউ প্রশাসনের সর্বোচ্চ কর্তা, আবার কেউ নামকরা সাংবাদিক। অতিথিদের তালিকায় বাদ ছিলেন না বিশিষ্ট ব্যবসায়ী থেকে শুরু করে সাংস্কৃতিক কর্মীরাও। সব শ্রেণী-পেশার মানুষের আগমনে এটি পরিণত হয় অন্য রকম এক মিলনমেলায়।

বৈশাখী টিভির বার্তাপ্রধান অশোক চৌধুরীর বাবা সুধীর কুমার চৌধুরীর আদ্র শ্রাদ্ধানুষ্ঠান উপলক্ষে শাকান্ন ভোজের চিত্র ছিল এমনই। শনিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় নগরের একটি কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়। যেখানে ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংসদ শামসুল হক চৌধুরী, সাংসদ নিজাম উদ্দিন হাজারী, চট্টগ্রাম নগর পুলিশের কমিশনার মাহবুবুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন নাসিমসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

সাংবাদিক নেতা অশোক চৌধুরীর দীর্ঘদিনের সহকর্মীরাও শ্রদ্ধানুষ্ঠানে অংশ নেন। ঢাকা থেকে আসেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বর্তমান সভাপতি মোল্লা জালাল, সাধারণ সম্পাদক শাবান মাহমুদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য। ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, বিএফইউজে সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সদস্য রুবেল খান, আজহার মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য, সুধীর কুমার চৌধুরী (৮৫) নগরের পাঁচলাইশের বাসায় ১৯ অক্টোবর ভোরে পরলোকগমন করেন। নগরের গোলপাহাড় কালীমন্দির পরিচালনা পর্ষদের এ সদস্য দীর্ঘ সময় ধরে বিভিন্ন শিপিং কোম্পানিতে কর্মরত ছিলেন।

জয়নিউজ/ফারুক

আরও পড়ুন
লোড হচ্ছে...