চট্টগ্রামে বিনিয়োগে আগ্রহী ইউএই: রাষ্ট্রদূত মুহাইরী

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) রাষ্ট্রদূত সায়েদ মো. আল মুহাইরী বলেছেন, ব্যবসা ও বিনিয়োগের জন্য বাংলাদেশ অত্যন্ত সম্ভাবনাময় ও উপযুক্ত। চট্টগ্রাম বন্দর ও বন্দর সংশ্লিষ্ট কর্মকর্তাসহ বিভিন্ন অবকাঠামো খাতে বিনিয়োগে ইউএই আগ্রহী।

- Advertisement -

চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি মাহবুবুল আলমের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন। রোববার (৪ নভেম্বর) বিকেলে নগরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে চেম্বার কর্মকর্তাদের পাশাপাশি উপস্থিত ছিলেন মিয়ানমারের অনারারি কনসাল এ এইচ এম হাকিম আলী ও দক্ষিণ কোরিয়ার অনারারি কনসাল মো. রিয়াদ আলী।

মতবিনিময়কালে চেম্বার সভাপতি মাহবুুবুল আলম দু’দেশের ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক, ধর্মীয় ও সাংস্কৃতিক মেলবন্ধনের কথা উল্লেখ করে উভয় দেশের ব্যবসা-বাণিজ্যসহ সামগ্রিক সম্পর্ক আরো জোরদার করতে গুরুত্বারোপ করেন। তিনি বাংলাদেশের বিশাল জনশক্তি ও বৈদেশিক বিনিয়োগে সরকারের দেওয়া সুবিধাসমূহ কাজে লাগিয়ে আরব আমিরাতের ব্যবসায়ীদের বিনিয়োগে আগ্রহী করে তুলতে রাষ্ট্রদূতের উদ্যোগ কামনা করেন।

- Advertisement -islamibank

রাষ্ট্রদূত সায়েদ মো. আল মুহাইরী বিভিন্ন অবকাঠামো খাতে বিনিয়োগে তাঁর দেশের ব্যবসায়ীদের আগ্রহের কথা জানান। সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশের ব্যবসায়ীদের জন্য শিগগির এন্ট্রি ভিসা চালু করার উদ্যোগ নিচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM