কক্সবাজারে গৃহবধূর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

স্বামী পলাতক

0

কক্সবাজার পৌরসভার পাহাড়তলীতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর গুলিতে স্ত্রীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় শহরের কক্স ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ রোজিনা আক্তার (২৮) মারা যান।

নিহত রোজিনা কক্সবাজার পৌরসভার পূর্ব পাহাড়তলীস্থ কচ্ছপিয়া পুকুর এলাকার মোহাম্মদ শফির স্ত্রী ও পশ্চিম পাহাড়তলীর হালিমাঘোনা এলাকার ভাড়াটিয়া মো. শফির মেয়ে। রোজিনা ছাড়াও শফির আরও দুই স্ত্রী রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

রোজিনার বাবা মো. শফি অভিযোগ করেন, শুক্রবার রাতে পারিবারিক কলহের জের ধরে তার জামাতা শফি বাসায় গেলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সকালে শফি রোজিনাকে পর পর কয়েকটি গুলি করে পালিয়ে যায়।

তিনি বলেন, এরপর রোজিনাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল নেয়া হয়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। কিন্তু অর্থ সংকটের কারণে তাকে কক্সবাজারে কক্স ন্যাশনাল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোজিনা শনিবার রাত সাড়ে ১২টায় মারা যান।

কক্সবাজার সদর থানা পুলিশের কর্মকর্তা মাঈন উদ্দিন বলেন, স্বামীর গুলিতে স্ত্রী নিহতের অভিযোগ পেয়ে ঘটনাস্থল হালিমাপাড়ায় এসেছি। অবৈধ অস্ত্র উদ্ধার ও হত্যাকারীকে ধরার চেষ্টা চলছে। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

 

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...