শিশুটির লাশ মিলল ধানক্ষেতে

লক্ষ্মীপুরে ধানক্ষেত থেকে মো. মোহন (৭) নামে এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মোহন সদর উপজেলার চরউভূতি এলাকার ওমান প্রবাসী নুরুল আমিনের ছেলে।

- Advertisement -

শনিবার স্থানীয়রা ধানক্ষেতে মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশ ও পরিবারকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, ধানক্ষেত থেকে মো. মোহনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় তার পুরো শরীর ভেজা ছিল। এছাড়া তার কান ও গলাসহ শরীরের বিভিন্ন অংশে রক্ত জমাট বেঁধে থাকতে দেখা গেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হোছাইন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি মর্মান্তিক ও রহস্যজনক। শিশুটির পরিবারকে মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

লক্ষ্মীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা বলা যাচ্ছে না। তবে ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM