‘সততায় অনুকরণীয় হতে পারেন সাংবাদিকরা’

0

সততা আর সাহসের সঙ্গে হুমকি মোকাবেলা আর লোভ-লালসার উর্ধ্বে ওঠা গেলে সাংবাদিকরা জাতির কাছে অনুকরণীয় হয়ে থাকবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি ও গণমাধ্যম ব্যক্তিত্ব মঞ্জুরুল আহসান বুলবুল।

রোববার (৪ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সভাপতি মোহাম্মদ ইউসুফ স্মরণে সিইউজে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

বুলবুল বলেন, সৎ, ত্যাগী, নিষ্ঠাবান সাংবাদিকরাই পারেন দেশকে এগিয়ে নিতে। প্রয়াত সাংবাদিক মোহাম্মদ ইউসুফ ছিলেন সৎ, ত্যাগী, দেশপ্রেমিক এবং পেশাদার সাংবাদিক। তিনি সাংবাদিক সমাজের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন।

সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন বিএফইউজে সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, সিইউজের সাবেক সভাপতি এম নাসিরুল হক, মোস্তাক আহমেদ, এজাজ ইউসুফী, সাবেক সাধারণ সম্পাদক আসিফ সিরাজ, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, প্রয়াত মোহাম্মদ ইউসুফের মেয়ে লুসিফার লায়লা, জামাতা নজরুল কবির।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোয়াজ্জেমুল হক, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ, সাংগঠনিক সম্পাদক এস এম ইফতেখারুল ইসলাম, চট্টগ্রাম প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরীসহ সিইউজে ও প্রেসক্লাব নেতৃবৃন্দ।

 

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...