নগরজুড়ে সতর্ক পুলিশ

0

নগরজুড়ে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ। বুধবার (৭ নভেম্বর) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এলাকা থেকে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত গ্রেফতার হওয়ার খবরে নাশকতার আশংকা থেকে সতর্ক অবস্থান নেয় পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনারসহ জ্যেষ্ঠ কর্মকর্তাদের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে সবসময় সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। যে কোন সহিংসতা ও নাশকতা ঠেকাতে পুলিশের তৎপরতা আগের চেয়ে বাড়ানো হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে গ্রেফতার হন ডা. শাহাদাত। এর পরপরই কোতোয়ালী থানার কাজীর দেউরীর নাসিমন ভবনে বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেয় পুলিশ। সিএমপি’র সহকারী কমিশনার (কোতোয়ালী) মোবাশ্বের হোসাইন ও গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে প্রায় অর্ধশত পুলিশ ওই কার্যালয়ের মূল ফটকে অবস্থান নেয়। এছাড়া চান্দগাঁও, পাঁচলাইশ, বায়েজিদ, আগ্রাবাদ, কোতোয়ালী, বন্দর থানার বিভিন্ন এলাকায় পুলিশের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে বলে সিএমপি’র একাধিক সূত্র নিশ্চিত করেছে।

 

জয়নিউজ/অভি/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...