নিজের পিকআপে ইয়াবা বিক্রি করতো মামুন

ইয়াবা পরিবহন করতে নিজস্ব পুঁজিতে পিকআপ কিনেছে মামুন। সেই পিকআপ নিয়ে টেকনাফ যেত ইয়াবা আনতে। তাতে কাঁচা পণ্যের ভাঁজে ইয়াবা গুঁজে চট্টগ্রাম নিয়ে আসতো সে। শেষতক গোয়েন্দা পুলিশের জালে শখের পিকআপ নিয়ে ইয়াবাসহ গ্রেফতার হয় মামুন।

- Advertisement -

বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় সদরঘাট থানার রশিদ বিল্ডিং এলাকা থেকে দশ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। মো. মামুনের বাড়ি কক্সবাজারের উখিয়ার আনজুমান পাড়ায়। তার বাবার নাম শেখ আহমদ।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (দক্ষিণ) সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম জানান, মামুন পেশাদার মাদক ব্যবসায়ী। টেকনাফ থেকে নিজস্ব পিকআপে সে চট্টগ্রামে ইয়াবা নিয়ে আসে। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর হাবিবের নেতৃত্বে তাকে গ্রেফতারে বুধবার অভিযান চালানো হয়। সদরঘাট থানার রশিদ বিল্ডিং এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

জয়নিউজ/ফরহান অভি/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM