তফসিলের আগেই সতর্ক অবস্থান র‌্যাব-পুলিশের

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে নগরজুড়ে সতর্ক অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেল থেকে নগরের বিভিন্ন পয়েন্টে র‌্যাব ও পুলিশ সদস্যদের অবস্থান নিতে দেখা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম জানান, নগরের বিভিন্ন পয়েন্টে ও গুরুত্বপূর্ণ স্থাপনার সামনে পুলিশের বিশেষ নজরদারি থাকবে। যেকোন নাশকতা ঠেকাতে বৃহস্পতিবার বিকেল থেকেই নগরজুড়ে বিশেষ ফোর্স দায়িত্ব পালন শুরু করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধান নির্বাচন কমিশনার এ কে এম নুরুল হুদা। এ সময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা দেওয়ার কথা রয়েছে। বুধবার (৭ নভেম্বর) নির্বাচন কমিশনের জনসংযোগ কর্মকর্তা এসএম আসাদুজ্জামান স্বাক্ষরিত  এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এদিকে বৃহস্পতিবার বিকেল থেকেই নগরের ২ নম্বর গেইট, চকবাজার, বহদ্দারহাট, চান্দগাঁও, পাঁচলাইশ, বায়েজিদ, আগ্রাবাদ, কোতোয়ালী, বন্দর, পতেঙ্গা থানার বিভিন্ন মোড়ে পুলিশ অবস্থান নিয়েছে। টাইগার পাস মোড়সহ নগরের বেশ কয়েকটি স্থানে উল্লেখযোগ্য সংখ্যক র‌্যাব সদস্যদের উপস্থিতিও লক্ষ্য করা গেছে।

জয়নিউজ/এফও/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...