নির্বাচনী তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়েছে ইইউ আওয়ামী লীগ

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়েছে ইউরোপ আওয়ামী লীগ।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি অনিল দাশগুপ্ত, সাধারণ সম্পাদক এম এ গনি, সহ-সভাপতি এম. নজরুল ইসলাম, এম. লোকমান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবর রহমান, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম ও সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খান লিটন, জার্মান আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম চৌধুরী সাবু ও সাধারণ সম্পাদক শেখ বাদল আহমেদ, ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান খন্দকার ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি শহিদুল হক ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া, ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আলী রমজান ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম , স্পেন আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন ও সাধারণ সম্পাদক রিজভী আলম, পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম ও সাধারণ সম্পাদক শওকত ওসমান, নেদারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক মুরাদ খান, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক শ্যামল খান, নরওয়ে আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন মজুমদার ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সুইডেন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির ও সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান, গ্রীস আওয়ামী লীগের সভাপতি রাকিব মৃধা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আয়ারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি কিবরিয়া হায়দার ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ তফসিল ঘোষণায় স্বাগত জানান।

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকারের মেয়াদ শেষ হওয়ার ৯০ দিনের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন করতে হয়। সংবিধানের এই ধারাকে অক্ষুণ্ন রেখে গণতন্ত্রকে সংহত করার জন্য যথাসময়ে নির্বাচন অপরিহার্য।

দেশবাসীকে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য এবং প্রবাসীদের প্রতি আত্মীয়-স্বজনকে নৌকায় ভোটদানে উৎসাহিত করার জন্য অনুরোধ করেছেন ইইউ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

জয়নিউজ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...