নির্বাচনি মনোনয়নপত্র বিষয়ে গণবিজ্ঞপ্তি

একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক ব্যক্তিরা ঘোষিত সময়সূচি অনুযায়ী জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবেন বলে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৯ নভেম্বর) এ গণবিজ্ঞপ্তি জারি করেছেন জেলা রিটার্নিং অফিসার ও চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন ।

- Advertisement -google news follower

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, মিরসরাই, ফটিকছড়ি, সন্দ্বীপ, রাউজান, রাঙ্গুনিয়া, পটিয়া, আনোয়ারা, কর্ণফুলী, চন্দনাইশ, সাতকানিয়া, লোহাগাড়া, বাঁশখালীর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয় থেকে মনোনয়নপত্র গৃহীত হবে।

চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন জয়নিউজকে বলেন, নির্বাচন অফিসারের কার্যালয় ছাড়াও বিভাগীয় কমিশনার কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয় এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

- Advertisement -islamibank

বিজ্ঞপ্তি অনুসারে ৯ নভেম্বর থেকে শুরু হয়ে ১৯ নভেম্বর পর্যন্ত রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার অথবা অনলাইনে মনোয়নপত্র দাখিল করা যাবে। রিটার্নিং অফিসার কর্তৃক মনোয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ২২ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর। ভোট প্রহণ অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর।

জয়নিউজ/কাউসার/অভি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM