গুজবে কান না দেওয়ার আহ্বান মেয়রের

নিরাপদ সড়ক দাবিতে ছাত্রদের চলমান আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। সেইসাথে কোন গুজবে কান না দিয়ে ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানান সিটি মেয়র।

- Advertisement -

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সম্প্রতি ঢাকায় সড়ক দুর্ঘটনায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর নিহত হওয়ার ঘটনায় নিরাপদ সড়কের যে দাবি উঠেছে তা শতভাগ যৌক্তিক।

- Advertisement -google news follower

শনিবার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য ৫টি বাস দেওয়া হয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের সকল দাবি মেনে নিয়ে দ্রুত নিরাপদ সড়ক সংক্রান্ত আইনটি মন্ত্রিসভায় পেশ করার জন্য আইনমন্ত্রীকে নির্দেশ দিয়েছেন।

মেয়র বলেন, চলমান ছাত্র আন্দোলনে স্বার্থান্বেষী মহলের অনুপ্রবেশের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার অপপ্রয়াস চলছে। এটা কোনোভাবেই কাম্য হতে পারে না।

- Advertisement -islamibank

মেয়র বলেন, প্রধানমন্ত্রীর আশ্¦াসের পরও শিক্ষার্থীদের সড়ক অবরোধ করে বিক্ষোভের কারণে দেশজুড়ে গণপরিবহনের সংকট দেখা দিয়েছে। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে কর্মজীবী মানুষ ও হজ গমনেচ্ছু হাজীদের। পণ্যবাহী যানবাহন চলতে না পারায় কাঁচাবাজারে সংকট ও দাম বৃদ্ধি পেয়েছে।

মেয়র নিহত দুই শিক্ষার্থীর রুহের মাগফেরাত কামনা করেন।

তিনি প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতির প্রতি আস্থা রেখে আন্দোলনকারী শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান জানান, যাতে অশুভ শক্তি তাদের যৌক্তিক আন্দোলন থেকে কোনো ফায়দা লুটতে না পারে।

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM