সিজেকেএস হ্যান্ডবলে শিরোপা দৌড়ে এগিয়ে মোহামেডান ব্লুজ

0

সিজেকেএস-প্রিমিয়ার হ্যান্ডবল লিগের সুপার ফোরের গুরুত্বপূর্ণ খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ ২৯-২৭ গোলে চট্টগ্রাম কাস্টমস্ এসসিকে পরাজিত করেছে। এই জয়ের ফলে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে গেল তারা।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চলমান এই লিগে শুক্রবার (৯ নভেম্বর) দুটি খেলা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজের পক্ষে সংগ্রাম ১১টি ও রাজু ৬টি গোল করেন। চট্টগ্রাম কাস্টমস্ এসসির পক্ষে আসিফ ১২টি ও আফ্রিদি ৪টি গোল করেন।

এর আগে দিনের ১ম খেলায় ব্রাদার্স ইউনিয়ন ১৫-৪ গোলের বড় ব্যবধানে চট্টগ্রাম আবাহনী লি: জুনিয়রকে পরাজিত করে। ব্রাদার্স ইউনিয়নের পক্ষে গোলাম তাহের ও আমজাদ ৪টি করে গোল করেন।

শনিবার (১০ নভেম্বর) দুপুর আড়াইটায় চট্টগ্রাম আবাহনী লি: জুনিয়র বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ এবং বিকেল সাড়ে তিনটায় ব্রাদার্স ইউনিয়ন বনাম চট্টগ্রাম কাস্টমস এসসি পরস্পরের মোকাবেলা করবে।

খেলা শেষে বিকাল সাড়ে চারটায় প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান নগরের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

জয়নিউজ/পার্থ প্রতীম নন্দী/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...