আ’লীগের মনোনয়ন ফরম নিলেন অহীদ সিরাজ চৌধুরী

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া)

0

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বিক্রির প্রথম দিনেই চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) সংসদীয় আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক ছাত্রলীগ নেতা অহীদ সিরাজ চৌধুরী। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় রাজধানী ঢাকার ধানমণ্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে শুক্রবার সকাল থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করে আওয়ামী লীগ। ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ৯ নভেম্বর থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে ১১ নভেম্বর পর্যন্ত।

শুক্রবার (৯ নভেম্বর) সকালে মনোনয়ন ফরম সংগ্রহ করেন অহীদ সিরাজ চৌধুরী। এ সময় তাঁর সঙ্গে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মোশতাক আহমেদ আঙ্গুর, সাতকানিয়া পৌর মেয়র মো. জোবায়ের, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু, বেপজা বঙ্গবন্ধু পরিষদের সহসভাপতি এহছান সিকদার, আওয়ামী লীগ নেতা ওয়ালিদ মিল্টনসহ সাতকানিয়া-লোহাগাড়া আওয়ামী লীগের সিনিয়র নেতারা ছিলেন।

অহীদ সিরাজ চৌধুরী স্কুলজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি সাতকানিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি। নগর ছাত্রলীগের স্টিয়ারিং কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালনকারী এই নেতা বর্তমানে চট্টগ্রাম চেম্বারের পরিচালক হিসেবে ব্যবসায়ী সমাজের নেতৃত্ব দিচ্ছেন। ‘সদ্য সংবাদ, সত্য সংবাদ’ স্লোগানে গত ২৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করা অনলাইন পোর্টাল জয়নিউজবিডিডটকম-এর সম্পাদকও তিনি।

অহীদ সিরাজ চৌধুরী বলেন, ছাত্রজীবন থেকে আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। স্কুল ছাত্রলীগের সভাপতি ছিলাম। সাতকানিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম। চট্টগ্রাম আইন কলেজ ছাত্রসংসদের ভিপি ছিলাম। নগর ছাত্রলীগের স্টিয়ারিং কমিটির সদস্য ছিলাম। চট্টগ্রাম চেম্বারে চতুর্থ বারের মতো নির্বাচিত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছি। দল যদি আমার মনোনয়ন চূড়ান্ত করে, আমি নেত্রীকে এই আসনটি উপহার দেওয়ার ব্যাপারে দৃঢ় প্রত্যয়ী। সাংসদ হলে অব্যাহত রাখব জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড।

জয়নিউজ/ফারুক
আরও পড়ুন
লোড হচ্ছে...