নাজিরহাটে শতবর্ষী হালদা সেতু পরিদর্শনে বুয়েট প্রতিনিধি দল

নাজিরহাটে শতবর্ষী হালদা সেতু এলাকা পরিদর্শন করেছে বুয়েটের একটি প্রতিনিধি দল। পুরনো সেতু ভেঙে নতুন সেতু নির্মাণের জন্য নকশা তৈরির লক্ষ্যেই এই পরিদর্শন।

- Advertisement -

শনিবার (১০ নভেম্বর) সকালে প্রফেসর ড. শাহাজাহান মণ্ডলের নেতৃত্বে বুয়েটের প্রতিনিধি দলে ছিলেন প্রফেসর সুজিত কুমার বালা ও প্রফেসর তারিকুল ইসলাম। তাঁদের সহায়তা করেন ফটিকছড়ি উপজেলা প্রকৌশলী শাহা আলম, সাংবাদিক ইউনুস, ইদ্রিস মিয়া ও ডা. বাবুল।

- Advertisement -google news follower

উপজেলা প্রকৌশল বিভাগ সূত্র জানা যায়, খরস্রোতা হালদা নদীর উপর দেবে যাওয়া নাজিরহাটের পুরনো সেতু ভেঙে নতুন সেতু নির্মাণে দ্রুত নকশা তৈরি করার জন্য সরকার বুয়েটকে নির্দেশ দেয়। এরই ধারাবাহিকতায় প্রতিনিধি দলটি নাজিরহাট পুরনো হালদা সেতু এবং তৎসংলগ্ন এলাকা পরিদর্শন করেন।

বুয়েট প্রতিনিধি দলে নেতৃত্ব দেওয়া প্রফেসর ড. শাহাজাহান মণ্ডল জয়নিউজকে জানান, নাজিরহাট নতুন হালদা সেতু নির্মাণে তিন পিলার যুক্ত একটি আকর্ষণীয় নকশা তৈরি করে প্রধান প্রকৌশলীর দপ্তরে পৌঁছানো হবে।

- Advertisement -islamibank

এছাড়া হালদা নদীর রোসাংগিরী শীলের হাট ও উত্তর ফটিকছড়ির নারায়ণহাটে সেতু নির্মাণের জন্য ওইসব এলাকা পরিদর্শন করে প্রতিনিধি দল।

জয়নিউজ/তালেব
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM