রামুতে মায়ের সঙ্গে অভিমান করে ২ বোনের আত্মহত্যা

0

কক্সবাজারের রামুতে মায়ের সঙ্গে অভিমান করে দুই বোন আত্মহত্যা করেছে। তারা হলো তছলিমা আকতার (১৭) ও মর্জিনা আকতার (২০)।

শনিবার (১০ নভেম্বর) দুপুর ৩টার দিকে উপজেলার রশিদনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড সিকদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তারা দু’জন ওই এলাকার নাজির হোছনের মেয়ে।

এদিকে খবর পেয়ে শনিবার বিকালে ঘটনাস্থলে যান রামু থানার ওসি (তদন্ত) এস এম মিজানুর রহমান, রশিদনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম ডি শাহ আলম, রামু থানার উপ-পরিদর্শক ছানা উল্লাহ ও প্রভাত কর্মকার। পুলিশ ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করে। পরে দু’বোনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

রামু থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান জয়নিউজকে জানান, মা-বাবার অনুপস্থিতিতে একটি শাড়ির দু’পাশে দু’বোন গলায় প্যাঁচিয়ে আত্মহত্যা করে। ঘটনাস্থল থেকে নিহতদের হাতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। মায়ের বকাবকির কারণে তারা আত্মহত্যা করেছে বলে ওই চিঠিতে লিখেছে। তাদের মৃত্যুর জন্য তারা নিজেরাই দায়ী বলে উল্লেখ করে।

তিনি আরো জানান, বোনদের দীর্ঘক্ষণ না দেখে রুমে গিয়ে দু’বোনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় তাদের ছোট ভাই। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন।  এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা গেছে, তছলিমা আকতার রশিদনগর রেজিয়া আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। মর্জিনা আকতার পড়ালেখা করত না।

জয়নিউজ/খালেদ শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...