আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ফ্লাইটে রিজেন্টের অর্ধেক মূল্যছাড়

0

অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ ফ্লাইটের টিকিটের মূল্যে অর্ধেক মূল্যছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে অর্ধযুগ ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এ বিমানসংস্থা।

৫০ শতাংশ ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯ টাকা, মাসকাট ২৪ হাজার ৪৯৯ টাকা এবং দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা। এছাড়া অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম ৪ হাজার ২৯৯ টাকা, কক্সবাজার ৬ হাজার ২৯৯ টাকা, সৈয়দপুর ৪ হাজার ২৯৯ টাকা এবং যশোরে ৪ হাজার ১৯৯ টাকা করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৭ হাজার ৯৯৯ টাকা, মাসকাট ২৪ হাজার ৪৯৯ টাকা, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা এবং ঢাকা ৪ হাজার ২৯৯ টাকা।

রিজেন্টের দেশব্যাপী সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকিট কেনা যাবে। ভ্রমণ করা যাবে ১১ নভেম্বর থেকে আগামী বছরের ২৬ অক্টোবর পর্যন্ত যেকোনো সময়ে।

বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন কিস্তিতে এই টিকিট কিনতে পারবেন।

জয়নিউজ/হিমেল
আরও পড়ুন
লোড হচ্ছে...