চট্টগ্রাম-৫ আসনে মনোনয়ন ফরম নিলেন ৪ আ’লীগ নেতা

0

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৪ জন। তাঁদের একজন কেন্দ্রীয়. একজন নগরের এবং দু’জন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা।

শনিবার (১০ অক্টোবর) সকালে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ের চট্টগ্রাম বিভাগের বুথ থেকে চার নেতা এবং তাঁদের সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক উপ-কমিটির সদস্য মাহমুদ সালাহ্উদ্দীন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও সদস্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং আওয়ামী লীগ নেতা জহির সিকদার।

উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউনুচ গণি চৌধুরী’র পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন উত্তর জেলা যুবলীগ নেতা শাহাজান মুরাদ রুমেল, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শওকতুল আনাম সোহেল ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জিসান।

উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য ও সাবেক ছাত্রনেতা মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জুর পক্ষে ব্যারিস্টার মো. সাফায়েত উল আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক মো. এরশাদ উল আলম, হাটহাজারী উপজেলা যুবলীগ নেতা মো. জাবেদ ও মো. মুন্না মনোনয়ন সংগ্রহ করেন।

এছাড়া দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল। অবশ্য তিনি এ আসনের পাশাপাশি চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসনেও মনোনয়ন ফরম নিয়েছেন।

জয়নিউজ/তালেব
আরও পড়ুন
লোড হচ্ছে...