মেয়রের হাতে কুপোকাত কারাতে মাস্টার!

0

চট্টগ্রামের মেয়র আ জ ম নাছিরের হাতে কুপোকাত হলেন বিদেশি কারাতে মাস্টার! সম্প্রতি চট্টগ্রামের নগরপিতা আ জ ম নাছিরের তেমনিই একটি ছবি সামাজিক যোগাযোগ সাইটে ভাইরাল হয়েছে। দেখা যায়, এক কারাতে মাস্টারের শক্ত ঘুষি প্রতিহত করতে মেয়র উচিয়ে দিয়েছেন প্রতিরক্ষার বাম হাত! ছবিটি বলছে, ঠিক তখনই মেয়রের মুষ্টিবদ্ধ ডান হাতের গন্তব্য কারাতে মাস্টারের তলপেট! এই বুঝি মেয়র বসিয়ে দিলেন সজোরে ঘুষি!

নগরপিতার সাথে ঘুষো-ঘুষি? কার এমন সাধ্য? সিরিয়াস প্রশ্নের উত্তরে লুকিয়ে আছে হেঁয়ালি। কারণ, এই মারপিটে মেয়রভক্তরা এতটুকু আতঙ্কিত হনননি। বরং মজাই পেয়েছেন। কারণ ছবিটিতে মেয়রের স্বভাবসুলভ হাসিমুখ বলে দিচ্ছে এটি খুনসুটি। যদিও দেখে মনে হবে কোনো মতবিরোধের জেরে হয়তো এমন পরিস্থিতির সৃষ্টি। আদলে খুনসুটির অংশ হিসেবেই একটু কারাতে চর্চা করে নেন দু’নেতা। সেলিব্রেটির খুনসুটি বলে কথা, দৃশ্যটি লুফে নেন চিত্রগ্রাহকরা।

জনপ্রতিনিধি হলেও কাকতালীয়ভাবে চট্টগ্রামের মেয়র কিছুটা কারাতেও জানেন। ছাত্ররাজনীতে মাঠের তৃণমূল থেকে উঠে আসতে মেয়রকে কি কম যুদ্ধ করতে হয়েছিলো? কথা প্রসঙ্গে বিষয়টি নিয়ে মেয়র জয়নিউজকে বলেন, এটি ছিলো একটি প্রতীকী যুদ্ধ। দেখলাম আমি পারি কিনা।

তবে দু’জনের এই কারাতে চর্চা নিছকই লোক দেখানো হিসেবে বলছেন না নগরপিতা। আত্মরক্ষায় কারাতে প্রশিক্ষণে উৎসাহ জোগাতেই এমন দৃশ্যের অবতারণা বলে জানান তিনি।

আরও পড়ুন
লোড হচ্ছে...