রিদোয়ান ও রফিকের রিমান্ড শুনানি রোববার

0

আন্তর্জাতিক মাদক কারবারি রিদোয়ানের রিমান্ড শুনানি রোববার (১১ নভেম্বর) । রিদোয়ান দেশ ছেড়ে পালানোর সময় বুধবার (৭ নভেম্বর) ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের ইমিগ্রেশন পুলিশের হাতে আটক হয়। অপরদিকে ২ হাজারের বেশি সিএনজি অটোরিকশা চুরির অভিযোগে আটক রফিকেরও রিমান্ড শুনানি রোববার।

রিদোয়ানের রিমান্ড আবেদনের বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর জোন) এসএম মোস্তাইন হোসাইন জয়নিউজকে বলেন, আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের সদস্য রিদোয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

রিদোয়ান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকায় শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানায়। চলতি বছরের মার্চ মাসে নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মো. মইনুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ ১৩ লাখ ইয়াবাসহ রিদোয়ানের দুই ভাইকে হালিশহর থেকে আটক করে।

পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ জয়নিউজকে বলেন, সিএনজি অটোরিকশা চোর চক্রের দলনেতা রফিকের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

রফিকের বাড়ি সন্দ্বীপ উপজেলায়। তার বিরুদ্ধে ২ হাজারের বেশি সিএনজি অটোরিকশা চুরির অভিযোগ আছে। তাকে শুক্রবার (৯ নভেম্বর) পাহাড়তলী থানা পুলিশ অস্ত্রসহ গ্রেফতার করে।

জয়নিউজ/ফারুক/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...