নওয়াজ উদ্দিনের বিরুদ্ধে সরব নীহারিকা

0

‘মিস লাভলি’ খ্যাত নীহারিকা এবার সরব হলেন নওয়াজ উদ্দিনের বিরুদ্ধে। শনিবার (১০ নভেম্বর) তার টুইটারে ঝড় তোলে এটি। নওয়াজ উদ্দিন সিদ্দিকী ছাড়াও সাজিদ খান এবং একটি মিউজিক সংস্থার কর্তা ভূষণ কুমারের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি।

তবে ওই তিনজনের কেউই এখনো কোনো জবাব দেননি।

‘মিস লাভলি’ ছবির এ অভিনেত্রী জানিয়েছেন, সৌন্দর্য প্রতিযোগিতায় জয়ী হওয়ার পর রাজ কানওয়ার তাকে একটি ছবিতে সুযোগ দিতে চান। কিন্তু ভূষণ কুমার কানওয়ারকে তিনি জানান, ওই ছবি থেকে নীহারিকাকে ছেড়ে দেওয়া হোক, কারণ তিনি একটি ছবিতে তাকে নিতে চান। নীহারিকাকে নিজের অফিসে ডেকেও পাঠান তিনি। একটি খামে দু’টি ৫০০ টাকার নোট দেওয়া হয় নীহারিকাকে।

অভিনেত্রীর অভিযোগ, ওই রাতে ভূষণের টেক্সট মেসেজ আসে। তাতে লেখা ছিল, ‘তোমাকে আরো গভীরভাবে জানতে চাই। আমরা কি দেখা করতে পারি?’ নীহারিকা জবাব দেন, ‘অবশ্যই। ডাবল ডেট হোক। আপনি স্ত্রীকে নিয়ে আসুন, আর আমি বয়ফ্রেন্ডকে।’ তারপর আর কোনোদিন মেসেজ পাঠাননি ভূষণ।

নীহারিকা লিখেছেন, নওয়াজ জানিয়েছিলেন, একজন অভিনেত্রী বা ভারত-সুন্দরীকে স্ত্রী হিসেবে পেতে চান তিনি। পরে নওয়াজের ‘মিথ্যা কথন’ সহ্য করতে না পেরে সম্পর্ক থেকে সরে আসেন তিনি।

নীহারিকার দাবি, নওয়াজ জাতপাতে বিশ্বাসী এবং অবদমিত যৌনাকাক্সক্ষার এক ভারতীয় পুরুষ। ২০১২ সালে কান ফিল্মোৎসবে ‘মিস লাভলি’ প্রদর্শনের সময় আবার দেখা হলে যৌন সম্পর্কের জন্য তার কাছে অনুনয়-বিনয় করেন নওয়াজ।

পরিচালক সাজিদ খানের প্রসঙ্গ দিয়ে লেখা শেষ করেছেন নীহারিকা। অভিযোগ করেছেন, একটি রেস্তোরাঁ উদ্বোধনের সময় সাজিদ নিজের তৎকালীন বান্ধবী সম্পর্কেও মন্তব্য করেছিলেন আর তার দিকে তাকিয়ে বলেছিলেন, ‘এ তো কিছুদিনের মধ্যেই আত্মহত্যা করবে।’

জয়নিউজ/হিমেল ধর/ আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...