রিদোয়ান তিন দিনের রিমাণ্ডে

দেশের শীর্ষস্থানীয় ইয়াবা ব্যবসায়ী রিদোয়ানকে (৫৫) তিন দিনের রিমাণ্ডে নিয়েছে গোয়েন্দা পুলিশ। রোববার (১১ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শফি উদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জয়নিউজকে বলেন, পুলিশের পক্ষ থেকে সাত দিনের রিমাণ্ড আবেদন করা হয়েছে। আদালত শুনানি শেষে তিন দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন।

- Advertisement -google news follower

৭ নভেম্বর ঢাকার হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়া পালিয়ে যাওয়ার সময় রিদোয়ানকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যরা গিয়ে তাকে চট্টগ্রামে নিয়ে আসেন।

রিদোয়ান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বাড়ি কক্সবাজারের টেকনাফ থানায়। নগরের বায়েজীদ বোস্তামী থানার মোজাফফর নগর এলাকায়ও রয়েছে তার বিলাসবহুল ও অত্যাধুনিক নিরাপত্তা ব্যবস্থাসম্পন্ন বাড়ি।

- Advertisement -islamibank

চলতি বছরের মার্চ মাসে নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মো. মইনুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ ১৩ লাখ ইয়াবাসহ মো. হাসান ও মো. আশরাফ আলী নামে রিদোয়ানের দুই ভাইকে হালিশহর থেকে আটক করে। রিদোয়ান আরেক শীর্ষ মাদক ব্যবসায়ী সাইফুল করিমের ব্যবসায়িক পার্টনার বলে জানিয়েছে পুলিশ।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM