এক জোড়া স্যান্ডেলের জন্য…

0

পটিয়ায় স্যান্ডেল তুলে আনতে গিয়ে পুকুরে ডুবে আবদুল মাবুদ (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পটিয়া পৌর সদরের আমির ভান্ডার মল্ল বাড়ির মৃত আবদুল আলমের ছেলে। রোববার (১১ নভেম্বর) দুপুর ২টায় মল্ল বাড়ির পুকুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে আবদুল মাবুদ পুকুরে গোসল করতে যান। এসময় পুকুরে হাবিব নামে এক শিশুর স্যান্ডেল ভেসে পুকুরের মাঝে চলে যায়। ওই স্যান্ডেল নিতে মাবুদ পুকুরঘাট থেকে ডুব দেন। পরে অনেকটা সময় পার হলেও তিনি উঠে না আসলে এলাকাবাসী তাকে খোঁজাখুঁজি শুরু করে। পরে পটিয়া ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মী ও জেলেরা পুকুরে বড় জাল ফেলে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর তাকে উদ্ধার করে। পরে স্থানীয়রা পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় পৌর কাউন্সিলর শেখ সাইফুল ইসলাম জানান, দুপুরে গোসল করতে গিয়ে মাবুদ পানিতে ডুবে যায়। পরে স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিস কর্মীরা তাকে দেড় ঘন্টা চেষ্টার পর পুকুর থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের ইনচার্জ সাব্বির আহমদ জানান, আমাদের একদল কর্মী ও স্থানীয় জেলেরা দেড়ঘন্টা চেষ্টার পর তাকে তুলে আনতে সক্ষম হয়।

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...