মনোনয়নপত্র কিনলেন খালেদা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ফেনী-১, বগুড়া-৬ ও বগুড়া-৭ আসন থেকে নির্বাচন করতে মনোনয়ন ফরম কিনেছেন বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

- Advertisement -

খালেদা জিয়ার পক্ষে ফেনী-১ আসনের মনোনয়ন কিনেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বগুড়া-৬ ও বগুড়া-৭ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন যথাক্রমে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও মির্জা আব্বাস।

- Advertisement -google news follower

সোমবার (১২ নভেম্বর) সকাল থেকে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। দলের কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টন থেকে সোম ও মঙ্গলবার (১৩ নভেম্বর) দুইদিন মনোনয়ন ফরম বিক্রি করবে বিএনপি। মঙ্গল ও বুধবার (১৪ নভেম্বর) দুইদিন মনোনয়ন ফরম জমা দেওয়া যাবে।

চলতি সপ্তাহের যে কোনো দিন বিএনপির পার্লামেন্টারি বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। বিএনপি সূত্র জানায়, দলের চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে থাকায় পার্লামেন্টারি বোর্ডের সভাপতির দায়িত্ব পালন করবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM