খাগড়াছড়িতে মাদক পরিদর্শক চাকরিচ্যুত

0

পরকীয়া, মাদক গ্রহণ ও গণশুনানিতে অংশ না নেওয়ায় খাগড়াছড়ি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মু. মাহবুবুর রহমানকে চাকরিচ্যুত করা হয়েছে।

তার বিরুদ্ধে ইয়াবাসহ মাদক গ্রহণের অভিযোগ রয়েছে। এছাড়া ব্যক্তিজীবনে দুটো বিয়ে করার পরও তার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিজি বরাবর অভিযোগ করেন তার প্রথম স্ত্রী।

খাগড়াছড়ি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত অফিস সহকারী তরুণ কান্তি চাকমা জানান, পরিদর্শক মাহবুবুরের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের পর গত ২৪ অক্টোবর এক চিঠিতে তাকে চাকরিচ্যুত করা হয়। এর আগে তাকে বিভিন্ন অভিযোগে এক বছর সাময়িক বহিষ্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর খাগড়াছড়ির সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মো.আবু আব্দুল্লাহ জাহেদ জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক ডোপ টেস্টে মাহবুবুর রহমানের শরীরে মাদকের উপস্থিতি প্রমাণিত হয়। এছাড়া তার প্রথম স্ত্রীর অভিযোগও প্রমাণিত হয়। তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুনানিতে অংশ নিয়ে মিথ্যাচারসহ বিভিন্ন অভিযোগ প্রমাণিত হয়েছে।

এ ব্যাপারে মাহবুবুর রহমান জানান, প্রথম স্ত্রীর  দায়ের করা যৌতুক মামলায় আমাকে চাকরিচ্যুত করা হয়েছে। এই মামলায় আমাকে আদালত থেকে খালাস দেওয়া হয়েছে।

তবে মাদক গ্রহণের বিষয়টি তিনি অস্বীকার করেন।

জয়নিউজ/সবুজ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...