শামীম-বক্কর রিমাণ্ডে

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম ও নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের একদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১২ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালত এ রিমাণ্ড মঞ্জুর করেন।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জয়নিউজকে বলেন, আদালত প্রাঙ্গণে পুলিশের ওপর হামলার অভিযোগে দায়ের হওয়া মামলায় বিএনপির দুই নেতাকে আদালতে হাজির করে ৫ দিন করে রিমাণ্ড চাওয়া হয়। আদালত শুনানি শেষে প্রত্যেকের একদিন করে রিমাণ্ড মঞ্জুর করেছেন।

- Advertisement -google news follower

উল্লেখ, ২১ অক্টোবর বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরীর জামিন বাতিল করে আদালত তাকে কারাগারে পাঠানো আদেশ দিলে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের হট্টগোল বাঁধে। এরপরের দিন ঐক্যফ্রন্টের প্রস্তুতি বৈঠক শেষে শামীম-বক্কর জিইসি মোড় গেলে সেখান থেকে নগর গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে।

জয়নিউজ/ফারুক/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM