বাঁশখালীতে মামলা করায় বাদীর ওপর হামলা

0

বাঁশখালীতে মামলা করায় বাদী ও সাক্ষীর ওপর আসামি পক্ষের হামলার ঘটনা ঘটেছে। রোববার (১১ নভেম্বর) সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে।

পরে আহত বাদীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই দিন গভীর রাতে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি হেলাল উদ্দিনকে (৩০) তার নিজ বাড়ি চাপাছড়ি থেকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, বাঁশখালীর চাপাছড়ি গ্রামে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গত ২৫ সেপ্টেম্বর দুই ভাই মো. সেলিমুল ইসলাম চৌধুরী ও শওকতুল ইসলাম জখম হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সুস্থ হয়ে বাড়ি ফিরে ৭ জনের নাম উল্লেখ ও ৪-৫ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে আসামি পক্ষ মামলা তুলে নিতে প্রকাশ্যে এবং মোবাইল ফোনে কয়েক দফা হুমকি দিলে বাদী গত ১ নভেম্বর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অভিযোগ করেন। এই অভিযোগ দেয়ার পর আসামি পক্ষ আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। রোববার বাড়ির পাশে রাস্তায় হাঁটার সময় বাদী মো. সেলিমুল ইসলাম চৌধুরীকে মামলার আসামিরা পুনরায় হামলা করে গুরুতর আহত করে। পুলিশ জানতে পেরে ওই ঘটনার পর আসামি মো. হেলাল উদ্দিনকে ওই রাতেই গ্রেফতার করে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. কামাল উদ্দিন বলেন, ‘দীর্ঘদিনের জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বার বার হামলার ঘটনা ঘটছে। গ্রেপ্তার হেলাল উদ্দিন মামলার আসামি। পুনরায় হামলার প্রেক্ষিতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

জয়নিউজ/উজ্জ্বল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...