সেই ত্রিপুরা পল্লীবাসীর মুখে হাসি

0

হাটহাজারী উপজেলার ১ নম্বর ফরহাদাবাদ ইউনিয়নের দুর্গম পাহাড়ে ঘেরা সুবিধা বঞ্চিত নৃ-গোষ্ঠির সোনাই ত্রিপুরা পল্লীবাসীর মুখে ফুটেছে হাসি।

সোমবার (১২ নভেম্বর) ওই ইউনিয়নের উদালিয়া গ্রামের বশিরহাট বাজারে সোনাই ও মনাই দুই পল্লীর ১০৭ পরিবারের প্রধানদের কাছে নগদ অর্থ ও শুকনো খাবার বিতরণ করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

তাকিধর ত্রিপুরা (৪৮) নামে স্থানীয় এক বাসিন্দা জয়নিউজকে জানান, সোনাই ও মনাই ত্রিপুরা পল্লীর ১০৭টি পরিবারের মধ্যে প্রতি পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১ হাজার করে মোট নগদ ১ লাখ ৭ হাজার টাকা প্রদান করা হয়েছে। এছাড়া ১ লিটার সয়াবিন তেল, মসুর  ডাল, আয়োডিনযুক্ত লবণ, চিনি, চিড়া ১ কেজি করে, চাউল ৫ কেজি, ১ প্যাকেট করে ম্যাচ, মোমবাতি, বিস্কুট ও মুড়িসহ ১০ প্রকার নিত্যপ্রয়োজনীয় জিনিস দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান ইদ্রিস মিয়া তালুকদার, ফরহাদাবাদ শিশু পরিবারে পরিচালক মো. বিল্লাল হোসেন, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আলী আকবর, মো. জহুর আলম, সিরাজুল ইসলাম ইমরান, মোহাম্মদ উল্লাহ, ইদ্রিস মিয়া, মিল্লাত মুহুরী, সাবেক মেম্বার জসীম উদ্দীন এবং স্থানীয় আওয়ামী লীগের নেতা হারুনুর রশিদ কালু প্রমুখ।

জয়নিউজ/আবু তালেব/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...