পাহাড়ে সেনা-সন্ত্রাসী বন্দুকযুদ্ধে কিশোরের মৃত্যু

0

বান্দরবানের রোয়াংছড়িতে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির সময় এক কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার (১২ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ঘেরাও ভিতরপাড়া এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে রোয়াংছড়ি ক্যাম্প থেকে সেনা সদস্যদের একটি টহলদল অভিযানে যায়। এসময় অস্ত্রধারীরা নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। নিরাপত্তা বাহিনীর সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। দু’পক্ষের মধ্যে প্রায় ১৫ মিনিট গোলাগুলির ঘটনা ঘটে। এসময় ক্যচিং অং মারমা (১৫) নামে এক কিশোর আহত হয়।

আহত ক্যচিং অং মারমাকে উদ্ধার করে রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম আনার পথে তার মৃত্যু হয়। নিহত ক্যচিং অং মারমা ঘেরাও ভিতরপাড়ার বাসিন্দা হ্লানুং মারমার পুত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম জানান, সেনাবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলিতে আহত যুবককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার নাম ক্যচিং অং মারমা (১৫)।

এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলে তিনি জানান।

জয়নিউজ/আলাউদ্দিন/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...