সরলো নির্বাচন পোস্টার, ইংরেজি সাইনবোর্ডে কালো রঙের ছোপ

নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শতাধিক সম্ভাব্য প্রার্থীর সাঁটানো পোস্টার ও ব্যানার অপসারণ এবং ইংরেজি সাইনবোর্ড কালো রং দিয়ে মুছে দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।

- Advertisement -

মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে নগরের বহদ্দারহাট থেকে মুরাদপুর পর্যন্ত এশিয়ান হাইওয়ের উভয় পাশে এ অভিযান পরিচালনা করেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার এবং জাহানারা ফেরদৌস (যুগ্ম জেলা জজ)।

- Advertisement -google news follower

অভিযানে ১৫টি ইংরেজী সাইনবোর্ড কালো রং দিয়ে মুছে দেওয়া হয় এবং ৩ দিনের মধ্যে ইংরেজির পাশাপাশি বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশনা প্রদান করা হয়।

একই অভিযানে ফুটপাত এবং নালা অবৈধভাবে দখল করে দোকানের মালামাল স্তুপ করে জনদুর্ভোগ সৃষ্টির দায়ে মুরাদপুরের মেসার্স রাজ্জাক এন্টারপ্রাইজকে, বিসমিল্লাহ অটো এসি সেন্টার ও বিসমিল্লাহ অটো ইলেকট্রিক সার্ভিসকে ৫ হাজার টাকা করে (মোট ১৫ হাজার টাকা) জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

উল্লেখ, নির্বাচন কমিশনের নির্দেশ বাস্তবায়নে এই পোস্টার-ব্যানার অপসারণের উদ্যোগ নিয়েছে সংস্থাটি। ধারাবাহিকভাবে নগরের ৪১ ওয়ার্ডজুড়ে এই কার্যক্রম পরিচালনা করা হবে।

জয়নিউজ/কাউছার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM