আ জ ম নাছির মেধাবৃত্তি পরীক্ষার কমিটি গঠন

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন শিক্ষা পরিষদ মেধাবৃত্তি পরীক্ষার কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে নগর ভবনে মেয়র দপ্তরে আ জ ম নাছির উদ্দীন শিক্ষা পরিষদের সভাপতি ফয়সল বাপ্পির সভাপতিত্বে আয়োজিত এক সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন পরিষদের প্রধান পৃষ্ঠপোষক চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

নগরের ৪১টি ওয়ার্ডের সকল সরকারি-বেসরকারি ও চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহে তৃতীয় থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের আগামী ৩০ নভেম্বরের মধ্যে মেধাবৃত্তি ফরম সংগ্রহ করে জমা দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

সভায় আগামী ২২ ডিসেম্বর আ জ ম নাছির উদ্দীন শিক্ষা পরিষদের উদ্যোগে মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনার জন্য উপদেষ্টা কমিটি ও পরীক্ষা ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।

এসময় কাউন্সিলর নাজমুল হক ডিউক, অধ্যাপক আলী হোসেন, মো. সাইফুর রহমান ও সুকুমার দেবনাথ বক্তব্য রাখেন।

উল্লেখ, চসিক শিক্ষা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্য রক্ষা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর নাজমুল হক ডিউক, চট্টগ্রাম শিক্ষাবোর্ডের প্রাক্তন কলেজ ও বিদ্যালয় পরিদর্শক অধ্যাপক আলী হোসেন, চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের মো. উমর ফারুক ও অপর্ণাচরণ সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ জারেকা বেগমকে নিয়ে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং বাগমনিরাম আবদুর রশিদ সিটি করপোরেশন বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুকুমার দেবনাথকে আহ্বায়ক ও ফতেয়াবাদ শৈলবালা সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমলেশ ধরকে সদস্য সচিব করে এগার সদস্য বিশিষ্ট পরীক্ষা ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।

এছাড়া পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করবেন চসিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুর রহমান।

জয়নিউজ/কাউছার/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...