ফিরছেন তামিম, সাকিবকে পাওয়ার আশা

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

0

ইনজুরি থেকে ফিরে ব্যাটিং অনুশীলন করেছেন সাকিব আল হাসান। তবে ওয়েষ্ট ইন্ডিজ সিরিজের শুরু থেকে সাকিবকে পাওয়া যাবে কিনা এখনও তা নিশ্চিত নয়। তামিমকে শুরু থেকেই পাওয়ার আশা নির্বাচকদের। আর সাকিবকে পাওয়া যাবে কিনা তা নিয়ে এখনও রয়েছে অনিশ্চয়তা। তবে সাকিবের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন নির্বাচকরা।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, ‘তামিমের সুস্থতা নিয়ে আমরা যথেষ্ট সন্তুষ্ট। আজকে আপডেট দিবে আমাদের ফিজিও। সেই হিসেবে আমরা পদক্ষেপ নিব। তবে সাকিবের ব্যাপারে আমরা কিছু আপডেট পাইনি। আশা করি তামিমকে আমরা পাচ্ছি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে এবং সাকিবের ব্যাপারেও যথেষ্ট আশাবাদী আমরা।’

সাকিবকে নিয়ে আলাদা করে তিনি বলেছেন, ‘আমি তো চাই সুস্থ থাকলে সে তিন ফরম্যাটেই খেলুক। কারণ সেরা অলরাউন্ডার এবং সেরা ক্রিকেটার দলে থাকলে সকলেই উজ্জীবিত থাকে। সেই হিসেবে তাকে আমরা সব ফরম্যাটে পেলে আমাদের জন্য অনেক প্লাস পয়েন্ট।’

স্বাগতিক বাংলাদেশর বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে অংশ নিতে আজ থেকেই বাংলাদেশ সফরে আসতে শুরু করবে ক্যারিবিয়ানরা। তিন ভাগে ভাগ হয়ে আসা দলের ২৫ সদস্যের ১০ জন আজ বিকেলে ঢাকা পৌঁছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রামের বিমান ধরবেন। বাকি ১৫ জন বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ও বিকেলে আসবেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট ২২-২৬ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...