প্রধানমন্ত্রীর কার্যালয়ে ভাঙচুরের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ

গুজব-উস্কানি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে হামলা ও ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ।

- Advertisement -

রোববার (৫ আগস্ট) দুপুরে শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর টিপুর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের স্টেশন চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। যা ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেয়।

- Advertisement -google news follower

বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ সভাপতি মনসুর আলম, সাখাওয়াত রাইহান, আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক আরমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ প্রমুখ।

এ ব্যাপারে শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি আলমগীর টিপু জয়নিউজকে বলেন, ধানমণ্ডিতে আওয়ামীলীগের পার্টি অফিসে হামলা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও উস্কানির প্রতিবাদে আমরা মিছিল করেছি।

- Advertisement -islamibank

তিনি বলেন, ঢাকাতে যে ঘটনাটা ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক। স্কুল কলেজের শিক্ষার্থীরা এ ঘটনাগুলো ঘটাতে পারেনা। তারা কখনই এরকম একটা রাজনৈতিক কার্যালয়ে হামলা করতে পারেনা।

শিক্ষার্থীদের উপর জামাত- বিএনপি ভর করছে উল্লেখ করে তিনি বলেন, তাদের (ছাত্রদের) এই মনোবল এবং শক্তি নাই। তাদের ইথিকসেও সেটা আসেনা। তাদের উপর ভর করে জামাত- বিএনপির লোকেরা এই ধরণের নিন্দনীয় ঘটনা ঘটিয়েছে বলে আমার ধারণা।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে হামলার ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন টিপু।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM