শেখ হাসিনার প্রতি জনগণ আস্থা রেখেছে: মেয়র নাছির

আওয়ামী লীগের মূলনীতি বাঙালী জাতীয়তাবাদ, গণতন্ত্র, অসম্প্রদায়িক রাজনীতি চর্চা ও শোষণমুক্ত সমাজ ও সমাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে সকল নেতাকর্মীদের দায়িত্ব পালন করতে হবে। আর যারা দলের নাম ও পদবী ব্যবহার করে অপরাধ করবে তাদেরকে অপরাধী বলে জনগণ অসম্মান ও ধিক্কার জানাবে।

- Advertisement -

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন বলেন, বাংলাদেশের প্রতিটি উন্নয়নের সাথে আওয়ামীলীগের সম্পৃক্ততা আছে ভবিষ্যতেও থাকবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় বিজয় সুনিশ্চিত করতে সাংগঠনের ও ভ্রাতৃত্বপ্রতিম ও অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

- Advertisement -google news follower

৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের এলাকার প্রতিটি উন্নয়ন কাজে আওয়ামী লীগের সম্পৃক্ততা আছে বলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে এবং চলমান আছে। এ উন্নয়ন কাজ শেষ হয়েছে বলে এলাকাবাসী আওয়ামী লীগের প্রতি আস্থা রেখেছে বলে সম্ভব হয়েছে। ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন কালে অনুষ্ঠানের প্রধান অতিথি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এ আশাবাদ ব্যক্ত করেন।

সংগঠনের আহ্বায়ক ও সাবেক ওয়ার্ড কমিশনার এস.এম. আলমগীরের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জহুরুল আলম জসিমের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা সহ আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন হতে বর্তমান পর্যন্ত মৃত্যুবরণ কারী সকল নেতাকর্মী ও মুক্তিযুদ্ধের সকল শহীদদের রুহের মাগফেরাত ও মাননীয় প্রধানমন্ত্রী কেন্দ্রীয় আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন কৈবল্যধাম হাউজিং এষ্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক মাওলানা আরিফ বিল্লাহ।

- Advertisement -islamibank

১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরী, ২৭নং আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল, ৯, ১০, ও ১৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আবিদা আজাদ, ফিরোজ শাহ্ জনকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস খাঁন, আকবর শাহ্ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব শফর আলী, সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, চসিকের প্যানেল মেয়র প্রফেসর নিছার উদ্দিন আহমেদ মনজু, ২৫ নং আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হোসেন ডিউক, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেন, মুক্তিযোদ্ধা গাজী সালাহ উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এস এম কাউসার, মোঃ জসিম উদ্দিন, মোঃ নুরুল আমিন, মোঃ জাহাঙ্গীর কবির নয়ন, শাহাবুদ্দীন আওরঙ্গজেব, মোঃ শামীম আহমেদ সুমন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক পাভেল ইসলাম, যুবলীগ নেতা আবু সুফিয়ান, বেলাল আহমেদ সরকার, আনিছ চৌধুরী রাজন, মোঃ শফিকুল ইসলাম ওয়াশিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেল আহমেদ বাবু, আবু নোমান নাহিদ, আনোয়ার আজিম, ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান রোকন, মহিলা আওয়ামী লীগ নেত্রী মিলি চৌধুরী, যাচমা বেগম, দীপ্তি রানী সহ ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM