প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না কমিশন: শাহাদাত

নির্বাচন কমিশন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী।

- Advertisement -

তিনি বলেছেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য যা যা প্রয়োজন নির্বাচন কমিশন তা করবে। একটা সুষ্ঠু নির্বাচন দরকার, যা দেশকে এগিয়ে নিয়ে যাবে।

- Advertisement -google news follower

শনিবার (১৭ নভেম্বর) সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটে তিনি এসব কথা বলেন তিনি। এখানে নির্বাচন উপলক্ষে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার ও ইএমএস, সিআইএমএস ও আরএমএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করেন তিনি।

এ সময় তিনি বলেন, আমরা চাই, আপনারা নিরপেক্ষতা বজায় রাখবেন। আপনাদের নিরপেক্ষতা নিয়ে কোনো প্রশ্ন উঠলে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নেবে।

- Advertisement -islamibank

শাহাদাত বলেন, প্রধান নির্বাচন কমিশনার এবং চার কমিশনারের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন চায় একটা গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান।

তিনি বলেন, এবারের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এবার সব নিবন্ধিত দলের বাইরেও অনেক অনিবন্ধিত দল নির্বাচনে অংশ নিচ্ছে। এতে আমরা আনন্দিত।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM