‘রাস্তা কাটা শেষ করতে হবে নভেম্বরের মধ্যে’

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ওয়াসাসহ বিভিন্ন সরকারি ও সেবাপ্রতিষ্ঠানসমূহের সংযোগ লাইন স্থাপন ও উন্নয়ন কাজের প্রয়োজনে রাস্তা কাটার কাজ নভেম্বরের মধ্যে শেষ করতে হবে।

মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে চসিকের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে চসিকের ৪০তম সাধারণ সভায় সভাপতির বক্তব্যে সিটি মেয়র একথা বলেন।

ওয়াসার সংযোগ লাইনের কারণে নগরবাসীর ভোগান্তির কথা স্বীকার করে সিটি মেয়র বলেন, নগরবাসীর স্বার্থে এই উন্নয়ন কাজ বন্ধও রাখা যাবে না। তাই চলতি বছরের নভেম্বর মাস পর্যন্ত সংযোগ লাইন স্থাপনের জন্য রাস্তা কাটার কাজ চলবে। এরপর একাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আর কোনো সংস্থাকে সংযোগ লাইনের জন্য রাস্তার কাটার অনুমতি দেওয়া হবে না। এর মধ্যে সংযোগ লাইন স্থাপনের জন্য কাটা সড়কগুলো মেরামত ও গর্ত ভরাট করে যান চলাচলের উপযোগী করবে সিটি করপোরেশন।

সভায় করপোরেশনের পক্ষ থেকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উদযাপন ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ আসন্ন মহান বিজয় দিবস উদযাপনে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়।

চসিক সচিব মোহাম্মদ আবুল হোসেনের সঞ্চালনায় সভায় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু শাহেদ চৌধুরী, মেয়রের একান্ত সচিব মুফিদুল আলম, উপ পুলিশ কমিশনার সদর শ্যামল বৈদ্য নাথসহ চসিকের প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর, চসিকের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, সরকারি ও সেবা সংস্থার দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...