কাপ্তাইয়ে শিক্ষক-সাংবাদিকদের নিয়ে সভা

0

কাপ্তাইয়ে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ, প্রধান শিক্ষক এবং সাংবাদিকদের নিয়ে অ্যাডভোকেসি সভা বুধবার সকালে অনুষ্ঠিত হয়।

আরএইচস্টেপ, আলোর ধারা- ইউবিআর ইয়ুথ সেন্টার কাপ্তাই ও রাজস্থলী উপজেলা শাখার এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ।

রাজস্থলী ও কাপ্তাই আরএইচস্টেপ, ইউবিআর-২ প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক কাজী মুশফিকুল ইসলামের সভাপতিত্বে ও যুব কর্মকর্তা এপ্পি চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন কর্ণফুলি সরকারি কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, আরএইচস্টপের মনিটরিং কর্মকর্তা জয়নাল আবেদীন রাসেল, বাঙালহালিয়া কলেজের সহকারী অধ্যাপক রফিক মিয়া তালুকদার,কাপ্তাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি কাজী মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশীদ, কাপ্তাই আল আমিন নুরিয়া মাদ্রাসার সুপার মো. জসিম উদ্দিন, কেআরসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম, শহীদ সামসুদ্দীন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হানিফ, চিৎমরম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যসুই প্রু মারমা এবং রাজস্থলী গাইন্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন বেল্লাল।

জয়নিউজ/লাভলু
আরও পড়ুন
লোড হচ্ছে...