ফখরুল-খসরু-রিজভীর বিরুদ্ধে মামলা

শিক্ষার্থীদের উসকানি দেওয়ার অভিযোগে বিএনপির তিন নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করা হয়।

- Advertisement -

সোমবার (৬ আগস্ট) সকালে মামলাটি করেন আওয়ামী লীগের সহযোগী সংগঠন জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।

- Advertisement -google news follower

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এএইচএম তোয়াহা বাদির জবানবন্দি গ্রহণ করে তেজগাঁও থানার ওসিকে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদি মামলায় উল্লেখ করেন, আসামি আমীর খসরু তার বক্তব্যের মাধ্যমে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উসকানি দিয়েছেন।

- Advertisement -islamibank

এছাড়া তার একটি অডিও ভাইরাল হয়। যাতে আমীর খসরু ছাত্রদলের এক নেতাকে ঢাকায় এসে লোকজন নিয়ে আন্দোলনকারীদের সঙ্গে নেমে পড়তে বলেন।

আরও অভিযোগ করেন, তার এ আদেশের ফলে ছাত্রদল সাধারণ শিক্ষার্থীদের মধ্যে ঢুকে পড়ে বিভিন্ন পরিবহনে অগ্নিসংযোগ করে। এছাড়াও ছাত্রী ধর্ষণ ও ছাত্র নিহত হওয়ার গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM