সন্দ্বীপে অপহরণের ৪৮ ঘন্টা পর স্কুলছাত্র উদ্ধার

0

অপহরণের ৪৮ ঘন্টা পর স্থানীয়দের সহায়তায় জারিফ (৬) নামে এক স্কুলছাত্রকে উদ্ধার করেছে সন্দ্বীপ থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকালে জারিফকে উদ্ধার করা হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাহমিনা (২৬) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।

গত ২০ নভেম্বর দুপুর ১২টার দিকে বাউরিয়া আইল্যান্ড কিন্ডারগার্টেন এর সামনে থেকে অজ্ঞাত এক মহিলা মা পরিচয়ে শিশু জারিফকে স্কুলভ্যান থেকে কৌশলে নামিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে পুলিশ তৎপর হয়। ঘটনার তদন্তে চট্টগ্রাম থেকে ছুটে যান সীতাকুণ্ড সার্কেলের এএসপি শম্পা রানী সাহাসহ ডিবি’র একটি টিম।

পরে গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সন্দ্বীপ থানার ওসি মো. শাহাজাহানের নেতৃত্বে একদল পুলিশ বাউরিয়া ৬নং ওয়ার্ডের রহমত মাঝির বাড়ির থেকে অপহরণকৃত শিশু জারিফকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। এসময় পুলিশ ঐ বাড়ি থেকে মো. দেলোয়ার হোসেনের স্ত্রী তাহমিনাকে (২৬) আটক করে থানায় নিয়ে আসে।

এর আগে এ ঘটনায় সন্দ্বীপ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়। আটক তাহমিনা এ প্রতিবেদককে বলেন, একটি চক্র আমাকে দিয়ে এ কাজ করিয়েছে এবং তিনি তাদের নাম পুলিশকে বলেছেন। জানা গেছে, একটি চিরকুটের সূত্র ধরে পুলিশের সহযোগিতায় অপহরণকারী ওই মহিলাকে আটক করা হয় এবং উদ্ধার করা হয় শিশু জারিফকে।

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...