মাঠে গড়ালো ইডিইউ প্রিমিয়ার লীগ

0

জীবনে পড়ালেখার যে গুরুত্ব, খেলাধুলার গুরুত্ব তার চেয়ে কোন অংশে কম নয়।  নিত্যদিনের ক্লাস-এসাইনমেন্ট-প্রেজেন্টেশনের চাপ থেকে মুক্তির জন্য তাই ক্রীড়া প্রতিযোগিতার প্রয়োজনীয়তা স্বীকার করতেই হয়।

মঙ্গলবার (২০ নভেম্বর) বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধনকালে এসব কথা বলেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) উপাচার্য প্রফেসর মু. সিকান্দার খান।

উপাচার্য বলেন, আজকের দিনে নারীরা যে সমাজের অচলায়তন ভেঙে এগিয়ে যাচ্ছে তার উজ্জ্বল দৃষ্টান্ত এই টুর্নামেন্টে ছাত্রীদের অংশগ্রহণ।

স্পোর্টস ক্লাবের উদ্যোগে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস মাঠে শুরু হয়েছে ইডিইউ প্রিমিয়ার লীগ। বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশাপাশি এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে ছাত্রীরাও। ছাত্রদের ২৬টি ও ছাত্রীদের ৬টি দল এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে।  ছাত্র ও ছাত্রীদের গ্রুপ আলাদাভাবে প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

উদ্বোধনী ম্যাচে অংশ নিয়েছে ছেলেদের দল এক একান্নবর্তী ও ডেল্টা ফোর্স। এতে জয়ী হয় এক একান্নবর্তী দলটি। ম্যান অব দ্যা ম্যাচ হন মিরাজ। মেয়েদের বিভাগের প্রথম ম্যাচে অংশ নেয়া ব্ল্যাক ঈগলসের বিপক্ষে জয়লাভ করেছে ক্রিকেট ডিভা’স। এতে ম্যান অব দ্যা ম্যাচ হন জিনাত।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক সামস-উদ-দোহা, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, প্ল্যানিং এন্ড ডেভলপমেন্ট ডিরেক্টার শাফায়েত কবির চৌধুরীসহ সকল অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, স্পোর্টস ক্লাবের সদস্য ও শিক্ষার্থীরা।

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...