মোরশেদ খানের পারিবারিক মাহফিলে পুলিশের বাধা

0

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এম. মোরশেদ খানের চান্দগাঁওয়ের বাড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিলে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। নগর বিএনপির পক্ষ থেকে জানানো হয় চান্দগাঁও থানা পুলিশ মাহফিলের জন্য তৈরি করা প্যান্ডেল খুলে নিতে বাধ্য করেছে ডেকোরেশনের মালিককে।

নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী জয়নিউজকে জানান, বৃহস্পতিবার (২২ নভেম্বর) রাতে পুলিশ দাঁড়িয়ে থেকে জোরপূর্বক প্যান্ডেল ও ব্যানার খুলতে বাধ্য করে ডেকোরেশন কর্মীদের।

মোরশেদ খানের পারিবারিক সূত্র জানায়, প্রতিবছর মোরশেদ খান পারিবারিকভাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিল আয়োজন করেন। তারই ধারাবাহিকতায় এবারও মাহফিলের তারিখ ঠিক করা হয় ২৪ নভেম্বর ।

এ বিষয়ে মোরশেদ খান নিজে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও পুলিশের সংশ্লিষ্ট বিভাগকে অবহিত করে চিঠি দিয়েছিলেন। কিন্তু চান্দগাঁও থানা পুলিশ বৃহস্পতিবার রাত ৯টায় মাহফিলস্থলে গিয়ে ডেকোরেশনের লোকজনকে খুঁজে না পেয়ে হারুন ডেকোরেশনের মালিক মো. হারুনকে তার বাসা থেকে থানায় নিয়ে আসে। পরে তাকে গ্রেফতারের ভয় দেখিয়ে এবং নাজেহাল করে প্যান্ডেলের সব পর্দা ও সামিয়ানা খুলে ফেলতে বাধ্য করে।

তবে অভিযোগ অস্বীকার করে চান্দগাঁও থানার ওসি আবুল বশর জয়নিউজকে বলেন, আমরা আমাদের কাজে ব্যস্ত। কারো পারিবারিক আয়োজনে বাধা দেওয়ার সময় আমাদের নেই। এবং বিষয়টি আমরা জানিও না।

জয়নিউজ/ফারুক/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...