ছাত্রলীগের সংঘর্ষে ইউএসটিসিতে চিকিৎসাসেবায় বিঘ্ন

0

ছাত্রলীগের সংঘর্ষে ইউএসটিতে চিকিৎসাসেবায় বিঘ্ন নিজস্ব প্রতিবেদক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  চট্টগ্রামে (ইউএসটিসি) ব্যানার টাঙানো নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় রায়হান নামে এক শিক্ষার্থী আহত হয়। ঘটনার পরপর ক্যাম্পাস বন্ধ করে দেওয়া হয়। এ সময় বিঘ্ন ঘটে হাসপাতালের জরুরি চিকিৎসা সেবায়। সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা শুরু হয়। দুপুর ২টা পর্যন্ত ক্যাম্পাসে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

ইউএসটিসি শিক্ষার্থী মোহাম্মদ সাইফ জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ক্যাম্পাসের দুটি স্থানে ব্যানার ঝোলায় ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা। এ নিয়ে বিবিএ’র শিক্ষার্থীদের সঙ্গে এ নিয়ে তর্ক হয় তাদের। একপর্যায়ে একপক্ষ অন্যপক্ষের দিকে তেড়ে গেলে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় রায়হান নামে এক শিক্ষার্থী আহত হয়। ঘটনার পরপর ক্যাম্পাসে পাঠদান বন্ধ হয়ে যায়। জরুরি চিকিৎসা সেবায়ও ব্যাঘাত ঘটে।

তিনি আরো বলেন, বিষয়টি মীমাংসা করতে বিকেল ৫টায় কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসন দুই পক্ষের সঙ্গে বৈঠকে বসবে বলে জানিয়েছে। ইউএসটিসি’র দুই প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী ফাতেমা সুলতানা ও মাশরাফি জানান, ঘটনার পরপর খুলশী থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুইপক্ষকে সরিয়ে দেন। এ ঘটনার পর থেকে শিক্ষার্থীদের মধ্যে আতংক বিরাজ করছে।

তবে এ বিষয়ে খুলশী থানার ওসি শেখ আবু নাসেরের কাছে কল করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

 

জয়নিউজ/হিমেল/অভি/ফারুক/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...