চবিতে গাঁজাসহ বহিরাগত শিক্ষার্থী আটক

0

গাঁজা সেবনকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সমাজ বিজ্ঞান অনুষদের ঝুপড়ি থেকে ছয় কলেজ ছাত্রকে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০০শ গ্রাম গাঁজা পাওয়া যায়।

সোমবার (৬ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযানে গাঁজা সেবনকালে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলো সদ্য উচ্চমাধ্যমিক পাস করা হাজেরা তুজ বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী প্রত্যয় ভৌমিক (১৯), একই কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাজিম উদ্দিন আকবর(১৮), সরকারী সিটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মেহেরাব হোসেন(১৮), মোঃ সানিম(১৮), সাতকানিয়া সিটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অন্তর কর(১৮) এবং কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফুয়াদ হাসান(১৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন চবি সহকারী প্রক্টর ফণীভূষণ বিশ্বাস। তিনি জয়নিউজকে বলেন, সমাজবিজ্ঞান ঝুপড়িতে কিছু বহিরাগত কলেজপড়ুয়া শিক্ষার্থী প্রকাশ্যে গাঁজা সেবন করছিল। সে অবস্থায় প্রায় শ- দেড়শ গ্রাম গাঁজাসহ ৬ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে হাটহাজারী থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত এসে তাদেরকে ৭ দিনের করে জেল দেয়।

এ বিষয়ে জানতে চাইলে অভিযান পরিচালনাকারী এস আই মিযান ও এস আই মৌল্লা জাহাঙ্গীর কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাঁজাসেবন কালে বিভিন্ন কলেজের ৬ শিক্ষার্থীকে আটক করি। পরে তাদের হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন
লোড হচ্ছে...