‘পোশাক শিল্পের উন্নয়নে প্রশিক্ষিত জনশক্তির বিকল্প নেই’

পোশাক শিল্পের উন্নয়নে প্রশিক্ষিত জনশক্তির বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিকেএমইএ পরিচালক রাজীব দাশ সুজয়।

- Advertisement -

বিকেএমইএ’র ইনস্টিটিউট অব অ্যাপারেল রিসার্চ এন্ড টেকনোলজিতে (আইএআরটি) এসইআইপি প্রকল্পের আওতায় ‘স্যোসাল কমপ্লায়েন্স অ্যান্ড সিএসআর ইস্যু’ ডিপ্লোমা কোর্সের চূড়ান্ত পর্বে উর্ত্তীণদের সনদপত্র বিতরণকালে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

শনিবার (২৪ নভেম্বর) নগরের বিকেএমইএ কার্যালয়ে এই সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিকেএমইএ’র সাবেক পরিচালক ও স্ট্যান্ডিং কমিটি অন চিটাগাং অ্যাফেয়ার্সের চেয়ারম্যান শওকত ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজীব দাশ সুজয়।

- Advertisement -islamibank

রাজীব দাশ আশা প্রকাশ করেন, প্রশিক্ষণার্থীরা তাদের প্রশিক্ষণলব্ধ জ্ঞান দিয়ে কারখানায় স্যোসাল কমপ্লায়েন্স, অগ্নি নিরাপত্তা, পরিবেশবান্ধব শিল্প ব্যবস্থাপনা, অবকাঠামোগত উন্নয়ন, উৎপাদনশীলতা এবং বাংলাদেশের অর্থনীতি ও শিল্পের বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আইএআরটি ইউনিট এডমিনিস্ট্রেটর আবু ফয়েজের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সিনিয়র যুগ্ম সচিব আলতাফ উদ্দিন, উপ সচিব মোহাম্মদ সোহেল, ইউনিট এডমিনিস্ট্রেটর নিয়াজ মোহাম্মদ নঈমুল হক প্রমুখ।

উল্লেখ, এসইআইপি প্রকল্পের আওতায় ৬ মাসব্যাপী বিনামূল্যে ‘স্যোসাল কমপ্লায়েন্স অ্যান্ড সিএসআর ইস্যু’ নামের এই ডিপ্লোমা কোর্সটি পরিচালনা করে বিকেএমইএ।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM