কোতোয়ালী থানার জালে ১৪ ছিনতাইকারী

0

নগরের কোতোয়ালী থানা পুলিশ ১৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সিএনজিচালিত অটোরিকশা, ধারালো ছোরা, ছিনতাইকৃত মোবাইল সেট ও নগদ টাকা।

শনিবার (২৪ নভেম্বর) রাত থেকে রোববার (২৫ নভেম্বর) দুপুর পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জয়নিউজকে বলেন, গ্রেফতারকৃতরা নিউমার্কেট-স্টেশন রোডসহ বিভিন্ন এলাকায় নিয়মিত ছিনতাই করে থাকে। তারা মাদক ব্যবসায়ের সঙ্গেও সম্পৃক্ত।

তিনি আরো জানান, রাত বেশি হলে যানবাহনের সংকট থাকায় অনেক যাত্রী সিটি গেইট, এ কে খান, জিইসি মোড়, বহদ্দারহাট ও বিভিন্ন বাসস্ট্যান্ড থেকে সিএনজিচালিত অটোরিকশা শেয়ারিং করে গন্তব্যস্থলে যায়। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা নগরের বিভিন্ন এলাকা থেকে রাতের ওই সময়ে শেয়ারিং-এ একজন যাত্রী ওঠায় এবং অন্য দুইজন যাত্রী ড্রাইভারের আগে থেকে নির্ধারিত জায়গায় ওই অটোরিকশায় উঠে পড়ে। পরে সুবিধামতো জায়গায় নিয়ে টার্গেট করা যাত্রীকে ভয় দেখিয়ে তার কাছে থাকা মোবাইল-মানিব্যাগ, নগদ টাকা ছিনিয়ে নেয়।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলেন লিটন মল্লিক, মোঃ শফিকুল ইসলাম, মোঃ সোহেল, মোঃ সাদ্দাম হোসেন প্রকাশ রাজা, সামশুল হক প্রকাশ সবুজ, মোঃ হাসান প্রকাশ হাছান, মোঃ তোফাজ্জল, সাকিব, মোঃ রাকিব, কিশোর অপরাধী মোঃ মামুন, মোঃ তানজিদ, মোঃ দেলোয়ার, মোঃ রবিউল, মোঃ উজ্জ্বল।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...