সুপার স্মার্ট কার্ড চালু

বাংলাদেশের নাগরিকরা ভারতে চিকিৎসার জন্য গিয়ে আর যেন প্রতারিত না হয়।

- Advertisement -

রোববার (২৫ নভেম্বর) নগরের সিনিয়র’স ক্লাবে সুপার স্মার্ট কার্ডের উদ্বোধন অনুষ্ঠানে ভারতের জেনেসিস হাসপাতালের প্রতিনিধি ডা. পুর্ণেন্দু রায় এ কথা বলেন। ভারতের বিভিন্ন হাসপাতাল থেকে আসা কয়েকজন প্রতিনিধি ও বিশেষজ্ঞ ডাক্তার কার্ডের উদ্বোধন করেন।

- Advertisement -google news follower

পূর্ণেন্দু রায় বলেন, সুপার স্মার্ট কার্ডে চিকিৎসা, ভ্রমণ, থাকা-খাওয়াসহ নানাবিধ সুযোগ-সুবিধা থাকায় বাংলাদেশের মানুষের এখন আর দালাল-চোর-বাটপারের খপ্পরে পড়তে হবে না।

তিনি আরো জানান, সবচেয়ে স্বল্পমূল্যে কোথায় সেবা পাওয়া যাবে তার তথ্যও থাকবে স্মার্ট কার্ডে। বাংলাদেশের ৬৪ জেলায় এই স্মার্ট কার্ড বিক্রি হবে।

- Advertisement -islamibank

চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতলের প্রতিনিধি কাজী গিয়াস উদ্দিন বলেন, যারা স্মার্ট কার্ডের গ্রাহক হবেন তাদের ক্ষেত্রে ৫০ শতাংশ কমিশন দেওয়া হবে হাসপাতালগুলোতে।

সুপার স্মার্ট কার্ডের প্রতিনিধি অনির্বাণ দত্ত বলেন, এ কার্ড ভারতের বিভিন্ন প্রদেশের শতাধিক হাসপাতাল, হোটেল-রেস্টুরেন্ট, ট্রান্সপোর্টসহ শপিং মলে ব্যবহার করা যাবে। পর্যায়ক্রমে সুপার স্মার্ট কার্ড এশিয়ার বিভিন্ন দেশে চালু করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেরালার মাহার আয়ুর্বেদিক এর প্রতিনিধি অনিতা রায়, মার্সি হাসপাতালের সুমিত ব্যানার্জি ও জিডি হাসপাতাল অ্যান্ড ডায়বেটিক সেন্টারের প্রতিনিধি কল্যাণ রায় ।

এক বছর মেয়াদি কার্ডের প্রিপেইড ও পোস্ট পেইড মূল্য ১৫০০ টাকা। অনলাইনের মাধ্যমে কার্ড বিক্রির সুযোগ রাখা হয়েছে।

জয়নিউজ/ফয়সাল/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM