সাংবাদিকদের সঙ্গে যেন গার্মেন্ট শ্রমিকের মতো আচরণ করা না হয় : সিইউজে সভাপতি

0

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সভাপতি নাজিমুদ্দীন শ্যামল বলেন, অকাল প্রয়াত সাংবাদিক সঞ্জয় মহাজন কল্লোল ছিল একজন সহজ-সরল সাংবাদিক। তার কোনো শক্র নেই। তিনি যে হাউজে কাজ করতেন সেই পূর্বদেশ হাউজে তিনি মানসিক কষ্টে ছিলেন বলে আমরা জানতে পেরেছি। এই শোকসভা থেকে সাংবাদিকদের সঙ্গে গার্মেন্ট শ্রমিকদের মতো আচরণ না করার জন্য পূর্বদেশ কর্তৃপক্ষকে হুশিয়ার করা হচ্ছে। কোনো সাংবাদিক যদি তার সহকর্মীকে হয়রানি করছেন- এমন অভিযোগ ও প্রমাণ পাওয়া যায় তাহলে সেই সাংবাদিক নামধারী মালিকের দালালদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সিইউজে সদস্য ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সিনিয়র সাব-এডিটর সঞ্জয় মহাজন কল্লোলের অকাল মৃত্যুতে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন। সোমবার (৫ আগস্ট) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্চে এ আয়োজন করা হয়।

সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বিএফইউজের চট্টগ্রাম বিভাগের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, বিএফইউজের সাবেক সহ-সভাপতি আবু তাহের মোহাম্মদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেব দুলাল ভৌমিক, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক মিন্টু চৌধুরী, সিইউজের প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, বিএফইউজের নির্বাহী কমিটির সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজের সাবেক যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, সিইউজের টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটো, সুপ্রভাত ইউনিট প্রধান স ম ইব্রাহিম, পূর্বদেশ ইউনিট প্রধান রতন কান্তি দেবাশিষ এবং কর্ণফুলী ইউনিট প্রধান মো. আলী পাশা।

আরও পড়ুন
লোড হচ্ছে...