‘মনজুকে বিশ্বাস করা কঠিন’

0

সাবেক মেয়র মনজুর আলমকে বিশ্বাস করা কঠিন বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

বিএনপি চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা এবং সাবেক মেয়র এম মনজুর আলম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন। চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড-পাহাড়তলী থানার একাংশ) ও চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর-খুলশী) আসনে নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে তাঁর নাম শোনা যাচ্ছিল। কিন্তু দলটির মনোনয়নপ্রাপ্তদের তালিকায় আসেনি তাঁর নাম।

এ ব্যাপারে ড. হাছান মাহমুদ জয়নিউজকে বলেন, তিনি কোন দল করেন নিজেও জানেন না। তিনি কখনো আওয়ামী লীগ, আবার কখনো বিএনপির। এভাবেই তিনি রাজনীতি করে আসছেন। তিনি এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আবার ক’দিন পরেই হয়তো দেখা যাবে তিনি বিএনপিতে চলে যাচ্ছেন। মনজুকে বিশ্বাস করা আসলেই খুব কঠিন।

এ প্রসঙ্গে এম মনজুর আলম জয়নিউজকে বলেন, ‘দলের মনোনয়ন চেয়েছিলাম। আমার মতো অনেকেই মনোনয়ন চেয়েছেন। প্রধানমন্ত্রী যাঁকে উপযুক্ত মনে করেছেন তাঁকেই মনোনয়ন দিয়েছেন। এতে মন খারাপ করার কিছু নেই। দল যাঁকে মনোনয়ন দিয়েছে, তাঁর জন্য আমরা সবাই কাজ করব।
জয়নিউজ/কাউছার/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...