হাটহাজারীতে মনোনয়নপত্র জমা দিলেন আনিস-নাছিরসহ ১৪ জন

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (হাটহাজারী-আংশিক বায়েজিদ) সংসদীয় আসনে বিএনপি, জাতীয় পার্টি, কল্যাণ পার্টি ও ইসলামী দলগুলোর মনোনীত প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) এসব দলের মনোনীত প্রার্থীরা চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিনের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। এছাড়া সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন এবং ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল কল্যাণ পার্টির মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমসহ বিএনপি থেকে ৩, স্বতন্ত্র থেকে ১, হেফাজতে ইসলামের ৩ নেতা এবং বিভিন্ন রাজনৈতিক দলের সর্বমোট ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

বিএনপি: বিএনপির প্রার্থীদের মধ্যে মীর নাছির ছাড়াও তাঁর ছেলে বাংলাদেশ সুপ্রীম কোর্ট জাতীয়তাবাদী আইনজীবী শাখার যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মীর মুহাম্মদ হেলাল উদ্দীন ও সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলমের মেয়ে বাংলাদেশ সুপ্রীম কোর্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের অপর যুগ্ম সম্পাদক ব্যারিস্টার শাকিলা ফারজানা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

হেফাজতের তিন নেতা ও ইসলামী দল: হাটহাজারী উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন হেফাজতে ইসলামের তিন নেতা। তারা হলেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মঈনুদ্দীন রুহি, বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মীর ইদরিস ও জমিয়তুল উলামায়ে ইসলামের যুগ্ম সাংগঠনিক সম্পাদক হাটহাজারী উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনির।

এছাড়া ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি ছৈয়দ হাফেজ আহমদ, খেলাফত মজলিসের শিহাবুদ্দীন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. রফিক, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নঈমুল ইসলাম পুতুল, স্বতন্ত্র প্রার্থী নাছির হায়দার করিম এবং তৃণমূল বিএনপির অ্যাডভোকেট মাসুদুল আলম মনোনয়নপত্র জমা দেন।

জয়নিউজ/আবু তালেব/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...