‘টার্গেট হোয়াইটওয়াশ’

চট্টগ্রাম টেস্ট জিতে মিরপুরে বেশ ফুরফুরে মেজাজে বাংলাদেশ দল। দুই ম্যাচ টেস্ট সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে টাইগাররা। শুক্রবার (৩০ নভেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সফরকারী উইন্ডিজের বিপক্ষে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে মাঠে নামছেন টাইগাররা।

- Advertisement -

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক সাকিব শুরুতে বলেন, ‘ম্যাচ জেতার জন্য খেলবো আমরা। যদি এমন কোনো পরিস্থিতি আসে ম্যাচ ড্র করার। তখন সেটা চেষ্টা করা যেতে পারে। তবে প্রথম লক্ষ্য অবশ্যই জেতার জন্য খেলা।’

- Advertisement -google news follower

২০০৯ সালে ওয়েস্ট ইন্ডিজকে তাদেরই মাঠে ২-০ ব্যবধানে সিরিজ হারিয়েছিল বাংলাদেশ। তবে সেই দলটি ছিল দ্বিতীয় সারির। এবার ক্যারিবীয়দের সেরা দলটিকেই নিজেদের মাঠে প্রথমবারের মতো হোয়াইটওয়াশের সুযোগ। সাকিব আল হাসানের অধিনায়কত্বেই সেবার ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করেছিল টাইগাররা। এবারও নেতৃত্বে সাকিব।

এমনকি দ্বিতীয় মেয়াদে টেস্ট অধিনায়কত্ব পাওয়ার পর দেশের মাটিতে সাকিবের এটিই প্রথম সিরিজ। এমন ক্ষণে সাকিব বলছেন, ‘২-০ তে সিরিজ জিতলে সেটা হবে পুরো দেশের জন্যই খুবই স্পেশাল। আমরা চাই ২-০ তে জিততে। তার জন্য যে ধরণের প্রস্তুতি দরকার আমরা সব ওভাবেই নিচ্ছি।’

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM